Mittwoch, 21. Januar 2009

জি.এম. আজম সাহেবের স্মৃতিকথা : দুই

চা খাওয়া শেষ হলে সিগারেটে শেষ টান দিয়ে তিনি আবারো শুরু করলেন, বুঝলেন নাকি সেদিন তারপর কিছুক্ষণ চুপ কইরা থাইকা ফারু জিজ্ঞাসা করলো, বড় আপু মেজ আপু ঐ ঘরে কী করে? মা হেসে বললো ওদের চোদার বয়স এসে গেছে। এই বয়সে সেক্স করা ওদের ফরজ। কিন্তু কী করবে বাড়িতে তো আর পুরুষ নেই। তারপর আমার তিকে ইশারা করে বললো, আজুর এখনো অত বড় মাগী সামলানোর বয়স হয়নি। তাই দুই বোনে গুদে বেগুন লাগিয়ে সুখ করে নিচ্ছে। আমি জিজ্ঞাসা করলাম, আচ্ছা বেগুণ ঘষতে ঘষতে কি ওদের গুদ দিয়ে ফারুর মতো পানি খসবে? মা বললো, ফারুর মতো কিরে? জল খসে বিছানা ভেসে যাবে। ওকে জল বলে না। ফ্যাদা বলে। তোর ধোন দিয়ে যা এলো ওকে মাল বলে। এই মালে আর ফ্যাদায় মিলে মেয়েদের পেট হয়। সেখান থেকে দশ মাস পরে বাচ্চা হয়। এই ভাবে তোর বাপ আমাকে চুদে তোদের পাঁচ ভাইবোনকে বের করেছে। তাহলে আমি যদি ফারু কে বা আপুদের কারো গুদে ধোন ঢুকিয়ে মাল ফালাই ওদেরও পেট হয়ে যাবে? মা বললো, ফেললেই হয়ে যাবে এমন না। এর অনেক নিয়ম কানুন আছে সোনা। আগে ফারুর শুরু হোক, তারপর সব বুঝিয়ে বলবো। এইবার গোসলে যা সোনা। তারপর ভাত খেয়ে ঘুম দে। ফারু আমার পেছন পেছন আসছিল। মা বললো, তুই আবার কোথায় যাচ্ছিস? আজ্জুর সাথে যাচ্ছি। আমরা তো একসাথেই গোসল করি। মা বললো, আচ্ছা যা কিন্তু আজকেই শেষ। আমরা দুই ভাই বোন ফিক করে হেসে ফেলে দৌড়ে গিয়ে গোসল খানায় ঢুকলাম। জোরে শাওয়ার ছেড়ে তার নিচে প্রথমে দুই ভাইবোন খুব করে জড়িয়ে ধরলাম। তারপর চুমু খেলাম অনেকক্ষণ ধরে। তারপর ফ্লোরের উপর আপুদের মতো করে সিক্সটিনাইন করে চোষাচুষি শুরু করলাম। আহারে ফারুরে আমার বোনরে কত যত্ন করেই না আমার ধোনটা চুষছে রে আহ্ আহ্ ফারুর গুদে মুখ দিলাম। ছোট্ট মিষ্টি গুদ। তখনো ভগাঙ্কুর পাকে নি। মার কথা মতো কোট সরিয়ে জিভটাকে বরশির মতো করে গুদে দিয়ে চুষতে লাগলাম। ফারু কেঁপে কেঁপে উঠছিল। ফারু হঠাৎ মুখ তুলে বললো, লাগাবি? আমি বললাম, তুই ব্যাথা পাবি তো! পেলে পাবো। একবার লাগিয়েই দেখ। আপুদের দেখেছি থেকে ভেতরটা কেমন যেন করছে। আমি উঠে খুব করে আরো একবার চুমু খেলাম আমার প্রথম প্রেম আমার মায়ের পেটের জমজ বোনকে। ফারু শক্ত করে জড়িয়ে ধরেছিল আমাকে। শাওয়ার জোরে চলছিল তাই আমাদর উহ্ আহ্ কেউ শোনেনি। ফারুকে যত্ন করে ফ্লোরে শোয়ালাম। এবার আমার খাড়া ধোনটা ছোঁয়ালাম ওর গুদে। গুদ দিয়ে অঝোরে ফ্যাদা ঝরলেও ধোনটা কিছুতেই ঢুকছিল না। চাপ দিতেই এদিক ওদিক পিছলে যাচ্ছিল। একবার গুদের মুখে সেট করে একটু জোরে চাপ দিলাম ফারু আর্তনাদ করে উঠলো। আমি উঠে পড়লাম। উঠলি কেন গাধা? তুই ব্যাথা পাবি। পেলে পাবো তুই দে তো! এইবার জোরে করে একটা ঠেলা দিলাম ধোনটা ঠিক ঢুকে গেল। ফারু কামড়ে ধরলো আমার কাঁধ। মিনিট তিন কামড়ে থেকে ছেড়ে দিলো। গরম শ্বাস ছাড়লো। গরগর করে বললো, করতে থাক সোনা ভাই আমার! আমি ঠাপাতে শুরু করলাম আনাড়ির মতো। সেদিন একটু পরেই মাল ঝরেছিল । কিন্তু সেদিনের মতো আনন্দ আজ বত্রিশ বছর পরে হলফ করে বলতে পারি জীবনে আর কোনদিন পাই নি।

ধাম্ ধাম্ ধাম। বাথরুমের দরজায় আঘাত। বড় আপুর গলা । এই তোরা কতক্ষণ লাগাবি? ঠান্ডা লাগবে তো! আসছিইই। বলে আস্তে করে উঠে শাওয়ার টা বন্ধ করে গামছা দিয়ে আমার পেয়ারের বোনটাকে আগে আগাপাশতলা মুছিয়ে দিলাম কাপড় পরিয়ে দিলাম, তারপর নিজে কোনরকমে গা টা মুছে ধুম করে দরজা খুলে দু ভাইবোন দৌড় দিলাম ঘরের দিকে। বড় আপু ঢুকলো বাথ রুমে। মেজআপু বারান্দায় বসে থাকলো ক্লান্ত কিন্তু গভির তৃপ্তির চোখ নিয়ে।

এই দিনটা আমার জীবনটাকেই পাল্টে দিলো। এরপর থেকেও অনেকদিন চারভাইবোন একখাটে শুয়েছি। কিন্তু সেই শোয়ার স্বাদ সেই শোয়ার চরিত্র আলাদা ছিল।

............................................

আমার দিকে ফিরে ভদ্রলোক জিজ্ঞাসা করলেন, আপনার কাছে আর সিগারেট নাই। আমি পj্যাকেট খুলে দেখলাম আর মোটে চারটা আছে। ব্যাজার মুখে একটা বাড়িয়ে দিলাম। তিনি ব্যাগ থেকে পানির বোতল বের করে কয়েক ঢোঁক মেরে বললেন, বিড়িটা শেষ করে আবার শুরু করছি।

(চলবে)

Keine Kommentare:

Kommentar veröffentlichen